সদ্য বিজেপিতে যোগদানকারী জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। ছবি: সংগৃহীত

নিউজ ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার সিদ্ধান্ত ভুল ছিল বলে জানিয়েছেন সদ্য বিজেপিতে যোগদানকারী জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী।

রোববার (৭ মার্চ) কলকাতায় নরেন্দ্র মোদির ব্রিগেড সমাবেশের মঞ্চে দাঁড়িয়ে তিনি বলেন, কারো দিকে আঙুল তুলতে চাই না। কাউকে দোষও দিচ্ছি না। আমারই সিদ্ধান্তে ভুল ছিল।

এর আগে ২০১৪ সালে তৃণমূলে যোগ দিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। তৃণমূলের টিকিটে রাজ্যসভার সদস্যও হয়েছিলেন তিনি। এরপর হঠাৎ করেই রাজনীতি ছাড়ার ঘোষণা দেন ফাটাকেষ্ট খ্যাত এই অভিনেতা।

সারদা কেলেঙ্কারিতে জড়ানোয় অনেকটা ব্যথিত হয়েছিলেন এই সুপারস্টার। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটকে চিঠি লিখে টাকা ফেরত দেন তিনি। এরপর থেকে রাজনীতিতে তেমন দেখা যায়নি। এরমধ্যে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগদান করে ফের আলোচনায় এসেছেন মিঠুন।

এদিন ব্রিগেড সমাবেশের পর নরেন্দ্র মোদির সঙ্গে ১৫ মিনিট বৈঠক হয় তার। এরপরই সাংবাদিকদের সঙ্গে কথা বলেন এ অভিনেতা। মিঠুন বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে আজ অনেক কিছু নিয়ে কথা হয়েছে। তিনি আমাকে বলেছেন তিনি বাংলাকে ভালোবাসেন। আমাকে তিনি বলেছেন, আমি জানি আপনি বাংলাকে এগিয়ে নিয়ে যেতে চান।

বাংলার প্রচারের জন্য প্রধানমন্ত্রী একটি রূপরেখা তৈরি করে দিয়ে গিয়েছেন বলেও জানান মিঠুন। তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, বিজেপির সরকার হবে সবার সরকার। বাংলার পুরনো গৌরব ফেরাতে আমরা সব কিছু করতে রাজি।