নাটোরের সিংড়া উপজেলার ফরিদনগর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের শেখ রাসেল কম্পিউটার ল্যাবে চুরি হয়েছে। এ সময় চোরের দল সাতটি ল্যাপটপ, একটি এলইডি টিভি ও একটি বৈদ্যুতিক ট্রান্সফরমার নিয়ে গেছে। ছবি: সংগৃহীত

নিউজ ডেস্ক: নাটোরের সিংড়া উপজেলার ফরিদনগর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের শেখ রাসেল কম্পিউটার ল্যাবে চুরি হয়েছে। এ সময় চোরের দল সাতটি ল্যাপটপ, একটি এলইডি টিভি ও একটি বৈদ্যুতিক ট্রান্সফরমার নিয়ে গেছে।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) এর আগে দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আলম সিদ্দিকী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমিনুর রহমান ও উপজেলা সহকারী প্রোগ্রামার মাজদার আলী। এর আগে রাতে লোহার গ্রীল ও দরজার তালা ভেঙে দুর্ধর্ষ এ চুরির ঘটনা ঘটে।

এ ব্যাপারে কলেজের অধ্যক্ষ ফরিদুল ইসলাম বলেন, ‘রাতে কলেজে কোন নৈশপ্রহরী ছিলো না। সকালে কলেজে এসে দেখা যায় ল্যাব থেকে সাতটি ল্যাপটপ, একটি এলইডি টিভি ও একটি ট্রান্সফরমার চুরি হয়েছে। এসবের আনুমানিক মূল্য ৫ লাখ টাকা।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আলম সিদ্দিকী,  এ বিষয়ে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সাধারণ ডায়েরীর (জিডি) প্রস্তুতি চলছে। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হবে।