রোববার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে ব্রহ্মপুরে মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে প্রধানমন্ত্রীর উপহার সেলাই মেশিন অসহায় গরীবদের মাঝে বিতরণ করেন নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের মহিলা এমপি রত্না আহমেদ। ছবি: এম এম আরিফুল ইসলাম

এম এম আরিফুল ইসলাম (বিশেষ প্রতিবেদক): নাটোরের নলডাঙ্গা উপজেলার তেঘরিয়া ও ব্রহ্মপুর সড়কসহ বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্প পরিদর্শন শেষে।

রোববার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে ব্রহ্মপুরে মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে প্রধানমন্ত্রীর উপহার সেলাই মেশিন অসহায় গরীবদের মাঝে বিতরণ করেন নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের মহিলা এমপি রত্না আহমেদ।

এমপি রত্না আহমেদ প্রধান অতিথির বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আপনাদের জনগণে ভালোবাসায় আমি এমপি হয়েছি, জনগণকে শাসন-শোষণ করার জন্য আমি এমপি হইনি। আমার ভালোবাসা, ভালো ব্যবহার আর জনগণের জন্য ভালো কাজ করে আপনাদের জনগণের মনে ঠাঁই পেতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার প্রকল্প কর্মকর্তা ওমর খৈয়াম, নলডাঙ্গা উপজেলার শ্রমিক লীগের সভাপতি ও ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান, ব্রহ্মপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো জামাল মোল্লা, ব্রহ্মপুর মহিলা আওয়ামী লীগের সভাপতি জহুরা বেগম ও মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বানেরা বেগম প্রমুখ।