রোববার (৭ মার্চ) নাটোরের সদর উপজেলার দরাপপুর বাজারে ভুয়া ডাক্তার দ্রিস আলীকে ছয় মাসের কারাদণ্ড ও ৫০ হাজার জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ছবি: সংগৃহীত

নিউজ ডেস্ক: নাটোরের সদর উপজেলার দরাপপুর বাজারে ভুয়া ডাক্তারের ছয় মাসের কারাদণ্ড ও ৫০ হাজার জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

রোববার (৭ মার্চ) নাটোর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান এ কারাদণ্ড প্রদান করেন। বিকেলে অভিযুক্ত মালিক ইদ্রিস আলীকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দুপুরে সদর উপজেলার দরাপপুর বাজারের ইলা ড্রাগিস্ট অ্যান্ড কেমিস্ট ফার্মেসিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমানের নেতৃত্বে র‌্যাব সদস্যরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় এমবিবিএস ডিগ্রি না থাকা সত্ত্বেও ওই প্রতিষ্ঠানের মালিক ইদ্রিস আলী ডাক্তার পরিচয়ে প্রেসক্রিপসন করে চিকিৎসা প্রদানের প্রমাণ পায় ভ্রাম্যমাণ আদালত। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক জিয়াউর রহমান ভুয়া ডাক্তর ইদ্রিস আলীর ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দেন ।