স্ত্রী তামিমা তাম্মিকে নিয়ে সংবাদ সম্মেলনে নাসির হোসেন। ছবি: সংগৃহীত

নিউজ ডেস্ক: বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন বলেছেন, তার স্ত্রী তামিমা তাম্মিকে নিয়ে কেউ আঙুল তুলুক। বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর বনানীতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন নাসির।

নাসিরের স্ত্রী তামিমা বলেন, মিস্টার রাকিব আমাদের নিয়ে যা বলেছেন সেসব কথা সব মিথ্যা। তার কথার মধ্যে সত্য হলো রাকিবের সাথে আমার বিয়ে হয়েছিলো এবং আমাদের একটি বাচ্চা আছে। উনি যেটা করছেন সেটা এখন সবারই জানা হয়ে গেছে। তিনি যেসব মিথ্যে কথা বলেছেন তার প্রমাণ আমার কাছে আছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্ট সম্পর্কে তিনি বলেন, আমার বা নাসিরের কোনো ফেসবুক আইডি বর্তমানে সচল নেই। নাসিরের একটি অফিসিয়াল ফেসবুক পেজ আছে। কোনো আপডেট দিতে হলে আমরা সেই পেজ থেকে দেব।

সংবাদ সম্মেল করে ক্রিকেটার নাসির বলেন, ‘সোশ্যাল মিডিয়ায় যেসব কথা বলা হচ্ছে এসব হয়তো আমি সহ্য করতে পারছি কিন্তু তামিমা তো সহ্য করতে পারছে না। ও যদি যে কোনো মুহূর্তে রঙ ডিসিশন নেয় তাহলে এর দায়ভার কে নেবে? আর রাকিব সাহেব যেভাবে কথা বলেছে, এভাবে তো বলতে পারেন না। তামিমাকে কিছু বলা মানে আমাকে বলা। তামিমা এখন আমার স্ত্রী। তাকে নিয়ে যদি কেউ উল্টোপাল্টা কথা বলে তাহলে আমি তার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেবো। আমি চাই না আমার বউয়ের দিকে কেউ আঙুল তুলে কথা বলুক। আমি সব কিছু জেনেই তাকে বিয়ে করেছি।

এর আগে আজ দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতের নাসির ও তামিমার নামে মামলা করেন তামিমার আগের স্বামী মো. রাকিব হাসান। মামলার এজাহারে বিয়ে গোপন থাকা অবস্থায় বিয়ে, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়া, ব্যভিচার ও মানহানির অভিযোগ আনা হয়েছে।